অপু এখন কি করে

Apu Bidwas - Opu Biswas

অপু এখন কি করে অনেকেই এটা জানতে চান । বাংলাদেশে বর্তমানে সবচাইতে জনপ্রিয় নায়িকা হল অপু বিশ্বাস । ঢালিউডের কুইন খ্যাত নায়িকা অপু এখন বর্তমানে নিজের ছবি প্রযোজনা করেন এবং পাশাপাশি প্রধান চরিত্রে বা নায়িকা চরিত্রে অভিনয় করেন । আজকের এই পোস্টের মাদ্ধমে আমি আপনাদের জানাতে চলেছি ঢালিউডের কুইন খ্যাত নায়িকা অপু এখন কি করে ।


শাকিব খান অপু বিশ্বাস

আপনারা হয়তোবা সবাই জানেন বিশ্বাস একসময় এখানে স্ত্রী ছিলেন এবং বর্তমানে তিনি শাকিব খানের সন্তান আব্রাহাম খান জয়ের মা । হঠাৎ করেই অপু বিশ্বাস ২০১৮ সালে মিডিয়ার সামনে তার সন্তানসহ শাকিব খান তার স্বামী সেটা পরিচয় দিয়েছিল এবং কান্না করেছিল । কিন্তু তখন জানা যায় শাকিব খান তাকে তালাক দিয়েছে । অপু বিশ্বাসের বর্তমানে জয়ের নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠান খুলেছেন । অপু বিশ্বাসের সর্বশেষ মুভি লাল শাড়ি গত কোরবানিতে মুক্তি পেয়েছিল । এই মুভিটি একটু সরকারি অনুদানপ্রাপ্ত মুভি হলেও তেমন ব্যবসা সফল হতে পারেনি । তবে আবারো শোনা যাচ্ছে সামনে অপু বিশ্বাস এবং শাকিব খানের নতুন মুভি আসবে । শাকিব খানের সাথে অপু বিশ্বাস জুটি বেঁধে এখন পর্যন্ত ৮০ টার মত ছবিতে অভিনয় করেছেন । সম্পর্কের টানা পড়ার কারণে তারা গত চার বছর কোন মুভিতে একসাথে অভিনয় করেননি । তবে কিছুদিন আগে শাকিব খান এবং অপু বিশ্বাসের একসাথে আমেরিকাতে দেখা গিয়েছিল । এটার মানে হল দুজনের সম্পর্ক আবারো ঠিক হয়েছে এবং নতুন মুভিতে অভিনয় করতে পারে । নিচের একটি ভিডিওতে আপনারা দেখতে পারবেন ।

অপু এখন কি করে

অনেকেই আমাদের কাছে প্রশ্ন করে থাকেন অপু এখন কি করে । দেখুন অপু বিশ্বাস একজন লিড রোল অভিনেত্রী । বর্তমানে অপু বিশ্বাস বিভিন্ন মুভিতে লিট রোলে অভিনয় করছেন পাশাপাশি তার একটি ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে তার নিজের বিভিন্ন মুভি এবং ছেলেকে নিয়ে বিভিন্ন রকম ভিডিও আপলোড করে থাকেন । এছাড়া তিনি বিভিন্ন শোরুম উদ্বোধন করে থাকেন । এছাড়াও তিনি বিভিন্ন অনুষ্ঠানে নৃত্য পরিদর্শন করে থাকেন। আপনি যদি কোন অনুষ্ঠানে ইনভাইট করেন তিনি অবশ্যই সেখানে আসবেন তবে শর্তসাপেক্ষে । Apu Biswas

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url